করোনা আইসোলেশন সেন্টারে সহযোগিতায় এগিয়ে আসেন প্রবাসি বাংলাদেশি ব্যবসায়ী মোহাম্মদ হাসান।

চট্টগ্রাম ব্যুরো কামরুল হাসানঃ

আজ নগরীর হালিশহরস্থ করোনা আইসোলেশন সেন্টার চট্টগ্রাম এর কৃতী সন্তান আরব আমিরাত এর বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক, দানবীর প্রবাসী জনাব মোহাম্মদ হাসান সাহেব এর পক্ষ হতে নগদ অর্থ ৬০,০০০(ষাট)হাজার টাকা দিয়ে করোনা আইশোলেশন সেন্টার কে সহযোগিতা করে করোনা যোদ্ধাদের পাশে দাঁড়ালেন । এই নগদ অর্থ হস্তান্তর করা হয়
মোহাম্মদ হাসান সাহেবের পুত্র জনাব ইন্জিনিয়ার মোহাম্মদ মনজুর মোরশেদ সাহেব এর মাধ্যমে। হস্তান্তর করেন। এতে উপস্থিত ছিলেন করোনা আইশোলেশন সেন্টার এর উদ্যোক্তা মোঃ সাজ্জাদ হোসেন চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগ নেতা মোঃ ইশতিয়াক চৌধুরী, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি, দৈনিক চৌকস পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো কামরুল হাসান। এই সময় তারা দৈনিক চৌকস কে বলেন যে দেশের এই ক্রান্তিলগ্নে আমাদের সকলের এগিয়ে আসা উচিত যার যার অবস্থান হতে স্ব স্ব দায়িত্ব এবং সামর্থ্য অনুযায়ী জনকল্যাণ ও মানসেবায় এগিয়ে আসা দরকার সবাইকে।

আইশোলেশন সেন্টার এর মধ্যে থাকা সকল মানুষ কে সুন্দর ভাবে সুস্থ করে তোলার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। কারণ দল মত নির্বিশেষে আমাদের সকলের উচিত মানবকল্যাণে মানুষ মানুষের পাশে এসে এই মহামারী পরিস্থিতি কথা চিন্তা করে। সকলের উদ্যোগে সম্মিলিত ভাবে একে অপরের পাশে দাড়ানো।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মমতাময়ী মা,দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য করোনা মোকাবিলার করে আমাদের এই বাংলাদেশের মানুষকে মুক্তি দিতে পারবো ইনশাআল্লাহ।