সুবিধাবঞ্চিতদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করলেন রাজু আহমেদ

 

বিশেষ প্রতিনিধিঃ
সাভার উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক রাজু গ্রুপের চেয়ারম্যান রাজু আহমেদ তার নিজস্ব তহবিল থেকে সাভার উপজেলার বিভিন্ন জায়গায় সুবিধাবঞ্চিত, অসহায়, হতদরিদ্র, দুঃস্থ ৭০০ পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন।

২৩ মে শনিবার সকাল থেকেই সাভার উপজেলার বিভিন্ন পয়েন্টে ঈদ বস্ত্র বিতরণ করেন তারই ধারাবাহিকতায় দুপুরে সাভার সিটি সেন্টারের সামনে ১০০ পরিবারের মাঝে এই ঈদ বস্ত্র বিতরণ করেন। রাজু গ্রুপের চেয়ারম্যান রাজু আহমেদ নিজে উপস্থিত থেকে নিজ হাতে এ উপহার সামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সাভার উপজেলা শ্রমিকলীগের সভাপতি ডাঃ আবুল কালাম আজাদ, সহ-সভাপতি মঞ্জু ভান্ডারী, সহ-সভাপতি লিটন, সাভার থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ফিরোজ মোল্লা
সহ অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

এক বিশেষ সাক্ষাৎকারে রাজু আহমেদ বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের প্রথম থেকেই জনসচেতনামূলক কাজসহ করোনা প্রতিরোধ লক্ষ্যে হাত ধোয়ার সাবান, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াস, হ্যান্ড গ্লাভস সহ করোনা প্রতিরোধ পণ্য বিনামূল্যে বিতরণ করে জনগণের সচেতনতা সৃষ্টি করেন এবং পুরো সাভার পৌরসভায় জীবাণুনাশক স্প্রে ছিটিয়ে জীবাণুমুক্ত করেন। অনাহারীদের মাঝে ঘরে ঘরে খাবার পৌঁছে দেন, রমজানে রোজাদারকে ইফতার বিতরণ করেন এবং আসন্ন ঈদ উপলক্ষে ঈদের খুশি সকলের মাঝে ভাগাভাগি করে নেওয়ার জন্য অসহায় হতদরিদ্র সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন।