সাভারে গত ২৪ ঘনটায় ৩২জন শনাক্ত

ডেস্ক রিপোর্টঃ

সাভারে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১০০ ছাড়িয়েছে। গত ২৪ ঘণ্টায় আরও ৩২ জনের দেহে নতুন করে করোনা এর উপস্থিতি পাওয়া গেছে। এনিয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা সাভারে দাঁড়ালো ১২২ জনে।

বৃহস্পতিবার (১৪ মে) বিকেলে এসব তথ্য নিশ্চিত করেছেন সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাজমুল হুদা মিঠু।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সাভারে এ পর্যন্ত ৯১৩ জনের নমুনা সংগ্রহ করে পরিক্ষা করার হয়েছে। যার মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১২২ জন। আজ আরও ৬৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এ নিয়ে বৃহস্পতিবার পর্যন্ত নমুনা সংগ্রহ করা হলো ৯৮০ জনের। নতুন করে আক্রান্তের কেউ সুস্থ্য হয়ে ওঠে নি। এতে করে সুস্থ্য রোগীর সংখ্যা পুর্বের ১৪ জনই রইলো।

সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নাজমুল হুদা মিঠু বলেন, গতকাল বুধবার ৫৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। এদের মধ্যে ৩২ জনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। এদের মধ্যে ডাক্তার, পুলিশ সদস্য ও গার্মেন্টস শ্রমিক রয়েছে। এছাড়া একই পরিবারের ৪ সদস্যের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে।