প্রধানমন্ত্রীর সম্মানে সোহেল চেয়ারম্যানের খাদ্য উপহার

থ্রিডি টিভি নিউজ:ডেস্ক রিপোর্টঃ সাভারঃ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে নিজস্ব অর্থায়নে ৪০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি ঢাকা ১৯ উপস্থিত থেকে তার নিজ হাতে সাভার ইউনিয়নের ৪০০ সুবিধাবঞ্চিত খেটেখাওয়া হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।

১৪ মে বৃহস্পতিবার দুপুরে কলমা ওয়াজ আলী স্কুল মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। এখানে উপস্থিত ছিলেন, সাভার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউনিয়ন পরিষদের সদস্য, সংরক্ষিত আসনের মহিলা সদস্য সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বিতরণ শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে ত্রাণ প্রতিমন্ত্রী বলেন, মানবতার চেয়ারম্যান সোহেল রানাকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন গরীব, দুঃখী, মেহনতী মানুষের পাশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের প্রথম থেকেই পাশে থাকার জন্য। ঈদকে সামনে রেখে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত ৫০ লক্ষ পরিবারকে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ১২শত ৫০ কোটি টাকা দেয়া হয়েছে, এ ৫০ লক্ষ পরিবারকে আবার প্রতি মাসে ২০ কেজি করে চাল দেয়া হবে এছাড়াও এ পর্যন্ত সাড়ে চার লক্ষ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে শেখ হাসিনার পক্ষ থেকে। করোনাভাইরাস পরিস্থিতি যতদিন থাকবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ততদিন গরীব দুঃখী মানুষের মাঝে তাদের মৌলিক অধিকার পৌঁছে যাবে।