ম্যাজিস্ট্রেটের উপর হামলার স্থান পরিদর্শনে প্রতিমন্ত্রী এনামুর রহমান

বিশেষ প্রতিনিধিঃকরোনা ভাইরাস মহামারীতে থেমে নেই সন্ত্রাসীদের কর্মকাণ্ড। দিনে দিনে বেপরোয়া হয়ে উঠেছে তারা। তাদের সন্ত্রাসী কর্মকান্ডের দৌরাত্ম্য চরম সীমানায় পৌছেছে। তাই তো নির্বাহী ম্যাজিস্ট্রেটের ওপর পর্যন্ত হামলার স্পর্ধা পায় তারা।

বোঝায় যাই তাদের পিছনে শক্ত খুঁটির জোর আছে। তাই গত ৬ মে সকালে আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের ওপর হামলার স্পর্ধা পেয়েছে। তদন্ত করে সন্ত্রাসী ও তাদের পিছনের মদদ দাতাদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনার দাবি সচেতন মহলের।

জানা যায়, গত ৬ মে সকালে আশুলিয়া স্থায়ী হাটবাজার পরিদর্শনে গেলে আগে থেকেই উৎপেতে থাকা একদল সন্ত্রাসী ম্যাজিস্ট্রেটের ওপর হামলার চেষ্টা করে। হামলার ঘটনায় ৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪৫ জনের বিরুদ্ধে মামলা হয় আশুলিয়া থানায়। এঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাংলাদেশ সরকারের দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান।

রবিবার (১০ মে) বাংলাদেশ সরকারের দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান ও সাভার উপজেলা নিবার্হী কর্মকর্তা পারভেজুর রহমানসহ পুলিশের উদ্ধোতন কর্মকর্তারা হামলার ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসময় প্রতিমন্ত্রী সাংবাদিকদের বলেন, দ্রুত আসামীদের গ্রেপ্তার করে শাস্তির আওতায় আনার জন্য পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, সরকারী কর্মকর্তার উপর হামলা খুবই দুঃখজনক। এঘটনায় আবু তালেব, আল আমিন মাদবর, রুহুল মাদবর, বিপ্লব সাহাসহ ৪৫ জনকে আসামী করা হয়েছে।