অসহায়, দুস্থ ও মধ্যবিত্তদের খাদ্যদ্যুৎ নাঈম

 

ডেস্ক রিপোর্টঃ করোনা প্রাদুর্ভাবের সারা বিশ্ব যখন মহামারীতে রুপ নিয়েছে, বাংলাদেশের ১৬ কোটি জনগণ যখন কর্মহীন হয়ে পড়েছে, করোনা ভাইরাসের আক্রমণে সারা বাংলাদেশের মানুষ যখন কর্মহীন হয়ে পড়েছে। ঠিক তখনই কর্মহীন মানুষের পাশে এগিয়ে এসেছেন নাঈমুর রহমান নাঈম মানবতার হাত বাড়িয়ে দিয়েছেন। তারই ধারাবাহিকতায় ঢাকার সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন ৪নং ওয়ার্ডের বিশিষ্ট ব্যবসায়ী তিনি মানুষের পাশে এসে দাড়ান।

এক বিশেষ সাক্ষাৎকারে নাঈমুর রহমান নাইম জানান, গত ১ মাস ধরেই চাল, ডাল,তেল, আটা, চিনিসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন। তিনি আরও জানান প্রায় ১০ হাজার পরিবারকে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন। পাশাপাশি যথেষ্ট পরিমাণ নগদ অর্থ প্রদান করেন।

তিনি আরো বলেন এছাড়া ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকার যদি কোন ব্যক্তি খাদ্য কষ্টে ভোগেন আমার সাথে যোগাযোগ করবেন আমি খাবার পৌঁছে দিবো।

তেঁতুলঝোড়া ইউনিয়নের স্থানীয়রা জানান নাঈমুল রহমান অসহায় ও কর্মহীনদের পাশে সব সময় দাড়ান। মঙ্গলবার রাতে সরজমিনে গিয়ে পাওয়া যায় কিছু অসহায় নারী নাঈমুর রহমানের কাছে আসলে তিনি ওই অসহায় নারীদের আর্থিক ও খাদ্য সামগ্রী উপহার দেয়।