মুজিব বর্ষ চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টঃ চ্যাম্পিয়ন সাভার কলেজ ছাত্রলীগ

 

নিজস্ব প্রতিনিধি :
মুজিব বর্ষ চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয় ৭ জানুয়ারি ২০২০ সন্ধ্যা সাতটায়, উক্ত ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন হন সাভার কলেজ ছাত্রলীগ টিম, ম্যাসব্যাপী এ খেলায় সাভার উপজেলার ২৪টি দল অংশ গ্রহণ করে খুবই প্রতিযোগিতাপূর্ণ লড়াইয়ের মাধ্যমে অবশেষে তিনটি দল ফাইনালে উত্তীর্ণ হয়। সাভার কলেজ ছাত্রলীগ, ধামসোনা ইউনিয়ন পরিষদ ও আশুলিয়া মৎস্য ব্যবসায়ী সমিতি ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন, ফাইনাল খেলায় তিনটি দলের চমৎকার লড়াই পূর্ণ খেলার মাধ্যমে সাভার কলেজ ছাত্রলীগ দলটি চ্যাম্পিয়ন হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাক্তার এনামুর রহমান এমপি-ঢাকা ১৯, প্রধান অতিথির বক্তব্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান বলেছেন, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ ও মাদক দমনে বর্তমান সরকারের সাফল্যে বিশ্বনেতারাও প্রশাংসা করছেন।

সাভার উপজেলা পরিষদ মাঠে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে মুজিব বর্ষ চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়ে ত্রাণ প্রতিমন্ত্রী আরো বলেন, মুজিব বর্ষের শপথ হবে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন। সাভারে এখন কোথাও জঙ্গিবাদ ও চাঁদাবাদ নেই। আন্দোলনের নামে দেশে কেউ অরজকতা সৃষ্টির চেষ্টা করলে তাদেরও কঠোর হাতে দমন করা হবে বলে হুশিয়ারী দেন তিনি।

অনুষ্ঠিত খেলার ফাইনালে আশুলিয়া মৎস্য ব্যবসায়ী সমিতিকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন সাভার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয় তিনটি মোটর সাইকেল।

এসময় সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)পারভেজুর রহমান, সাভার উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মুজিব বর্ষ চেয়ারম্যান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ অনুষ্ঠানটি উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজন করা হয়, সার্বিক তত্ত্বাবধান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মঞ্জুরুল আলম রাজীব- সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামীলীগ এবং সার্বিক তত্ত্বাবধানে পূর্ণ সহযোগিতা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজুর রহমান। অনুষ্ঠানটি সফলভাবে পরিচালনা করেন জনাব আতিকুর রহমান আতিক -সভাপতি সাভার উপজেলা ছাত্রলীগ।